বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় কৃষি কর্মকর্তাসহ নিহত ১০

প্রতিদিন ডেস্ক

ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় কৃষি কর্মকর্তাসহ নিহত ১০

ময়মনসিংহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে বিধ্বস্ত সিএনজিচালিত অটোরিকশা -বাংলাদেশ প্রতিদিন

হবিগঞ্জের বানিয়াচঙ্গ উপজেলায় গতকাল ছেলের বিয়ের দাওয়াত দিতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। একই দিন দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় কৃষি কর্মকর্তাসহ নিহত হয়েছেন আরও নয়জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

বগুড়া : গতকাল সোনাতলা উপজেলার কাতলাহার গ্রামে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী উপসহকারী কৃষি কর্মকর্তা অপূর্ব চন্দ্র রায় (৪৫) ও শহরের চারমাথা ভবের বাজারে বাস চাপায় এক ভবঘুরে নিহত হয়েছেন। 

ময়মনসিংহ : তারাকান্দা উপজেলার গোপালপুর খামার বাজারে দুপুরে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। তারা হলেন ফুলপুর উপজেলার সোহাগ মণ্ডল ও সিএনজিচালক হাফিজুল ইসলাম।

সাতক্ষীরা : দুপুরে সাতক্ষীরা বাইপাস সড়কের দেবনগর এলাকায় ট্র্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভ্যান ও বাইসাইকেলের ওপর উল্টে পড়লে দুজন নিহত এবং চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন সদর উপজেলার ফয়সাল (৩১) ও সজিব (২৮)। আহতদের সাতক্ষীরা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জ : বানিয়াচংয়ে ছেলের বিয়ের দাওয়াত দিতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে জয়রাজ বেগম (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সকালে উপজেলার হিয়ালা এলাকায় এ দুর্ঘঠনা ঘটে। নিহত জয়রাজ সদর উপজেলার জালালাবাদ গ্রামের নোমান মিয়ার স্ত্রী।

রাঙামাটি : রাজস্থলীর ঘাগড়া ইউনিয়নে বিকালে ট্রাকচাপায় বাসু দাশ (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তার বাড়ি বাঙ্গালহালিয়া ইউনিয়নে।

চাঁপাইনবাবগঞ্জ : সকালে গোমস্তাপুরের চৌডালায় ট্রাকের ধাক্কায় মুনতাজ আলী (৭৫) নামে এক বাইসাইকেলচালক নিহত হয়েছেন। তার বাড়ি উপজেলার বেনিচক গ্রামে।

নোয়াখালী : সেনবাগ উপজেলার ছাওতুল হেরা মাদরাসার কাছে সকালে ট্রাক্টর থেকে পড়ে মহিন উদ্দিন (১৮) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। নিহতের বাড়ি উপজেলার বীজবাগ ইউনিয়নে।

সর্বশেষ খবর