শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সড়কে প্রবাসীসহ সাত প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

সড়কে প্রবাসীসহ সাত প্রাণহানি

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় এক প্রবাসীসহ সাতজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত থেকে গতকাল বিকাল পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর : নগরীর মেডিকেল মোড়ে বিকালে বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত ও তার স্বামী আহত হয়েছেন। দুর্ঘটনায় তাদের সন্তান অক্ষত ছিল। নিহত রানী সরকার হলেন নগরীর কেল্লাবন এলাকার মন্টু সরাকরের স্ত্রী।

ময়মনসিংহ : তারাকান্দার গাছতলায় সকালে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল চালক হাসমত আলী (৪০)। এতে আরও দুজন আহত হয়েছে। নিহতের বাড়ি জামালপুর সদর উপজেলায়।

কুমিল্লা : গতকাল চৌদ্দগ্রাম-লাকসাম সড়কের বাঙ্গড্ডা বটতলা এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন পর্তুগাল প্রবাসী কেফায়েত উল্লাহ (২৫)। তিনি নাঙ্গলকোট উপজেলার উত্তর মাহিনী গ্রামের লেদু মিয়ার ছেলে।

মুন্সীগঞ্জ : গজারিয়ায় ভাটেরচর এলাকায় গতকাল সকালে দ্রুতগামী বাসের ধাক্কায় নিহত হয়েছেন দীপঙ্কর দেবনাথ (৩২) নামে এক নৈশপ্রহরী। নিহতের বাড়ি গজারিয়া থানার ভবেরচর গ্রামে।

দিনাজপুর : দুপুরে জেলা শহরে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন সরোত বালা (৫৬)। তিনি সদর উপজেলার কমলপুর ইউনিয়নের মৃত নগেন রায়ের স্ত্রী।

সাভার : ঢাকার সাভারে লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় আবদুল কুদ্দুস (৩০) নামের এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

কেরানীগঞ্জ : বৃহস্পতিবার রাতে বঙ্গবন্ধু (ঢাকা-মাওয়া) এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে শ্রাবণ (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। শ্রাবণ রাজধানীর দক্ষিণখানের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

চট্টগ্রাম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে যাত্রীবাহী বাস ও ইটবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আটজন আহত হয়েছে। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের চট্টগ্রাম মেডিকেলজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর