Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ মার্চ, ২০১৭ ২০:৩৭

বরিশালে মাসব্যাপী আন্তর্জাতিক বানিজ্য মেলার উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল


বরিশালে মাসব্যাপী আন্তর্জাতিক বানিজ্য মেলার উদ্ধোধন

বরিশালে শুরু হয়েছে মাসব্যাপী ১৪তম আন্তর্জাতিক বানিজ্য মেলা। আজ শুক্রবার বিকেল ৫টায় কীর্তনখোলা নদীর তীরবর্তী নগরীর বান্দ রোডের মেরিন ওয়ার্কশপ মাঠে মেলার উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন। এই মেলার উদ্ধোধক ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাদিক আবদুল্লাহ। 

বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি সাইদুর রহমান রিন্টুর সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (সদর) কামরুল আমীন ও উপ-কমিশনার (দক্ষিন) গোলাম রউফ খান। 

বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ মাসব্যাপী এই আন্তর্জাতিক বানিজ্য মেলার আয়োজন করেছে। মেলায় ৬টি প্যাভেলিয়ন ও ৯৫টি নানা ধরনের স্টল স্থান পেয়েছে। তবে মেলার নাম ‘আন্তর্জাতিক’ বানিজ্য মেলা হলেও এখানে কোন বিদেশী স্টল নেই। 

তবে আছে সার্কাস, নাগর দোলা, ডরিমন রাইডার, বেবী ট্রেন, শাম্পান, দোলনা সহ বিনোদনের নানা আয়োজন। আজ প্রথম দিন কোন দর্শনী ফি ছাড়াই ক্রেতা-দর্শনার্থীদের জন্য মেলার প্রধান ফটক ছিলো উন্মুক্ত। এ কারনে প্রথম দিন মেলা প্রাঙ্গনে ছিলো উপচে পড়া ভীর। মেলা প্রাঙ্গনের সার্বিক নিরাপত্তার জন্য রয়েছে পুলিশের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

    

বিডি-প্রতিদিন/ ১৭ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১২


আপনার মন্তব্য