Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৮ ১৬:১৯

গাংনীতে দুই গাড়ির সংঘর্ষে নিহত ১

মেহেরপুর প্রতিনিধি:

গাংনীতে দুই গাড়ির সংঘর্ষে নিহত ১

মেহেরপুরের গাংনী উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশা ও শ্যালো ইঞ্জিন চালিত স্টিয়ারিং গাড়ির সংঘর্ষে মজনু হোসেন (৩৫) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় জাকিয়া খাতুন (২৮) নামে এক নারী আহত হয়েছেন। আজ রবিবার দুপুর ১২টার দিকে গাংনী উপজেলার কাজীপুর আলমবাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মজনু কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাগোয়ান গ্রামের আবুল কালামের ছেলে। আহত জাকিয়া খাতুন নিহতের ভাবি (বড় ভাইয়ে বউ)। তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

অটোরিকশার অপর এক যাত্রী রেখা খাতুন জানান, সকালের দিকে অটোরিকশায় চড়ে গাংনীর জোড়পুকুরিয়া বাজার থেকে বাড়ি ফিরছিলেন। কাজীপুর আলমবাজার এলাকায় আসা মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি শ্যালোইঞ্জিনচালিত স্টিয়ারিং গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে স্টিয়ারিং গাড়ির নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান মজনু হোসেন। গুরুতর আহত হন জাকিয়া খাতুন নামে এক যাত্রী।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ক্ষতিগ্রস্ত ব্যাটারিচালিত অটোরিকশা ও শ্যালো ইঞ্জিন চালিত স্টিয়ারিং গাড়ি দু’টি উদ্ধার করে ক্যাম্পে নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য