Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৯ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৭

শেরপুরে শিশুকে ধর্ষণের দায়ে গ্রেফতার ১

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে শিশুকে ধর্ষণের দায়ে গ্রেফতার ১
প্রতীকী ছবি

শেরপুর শহরের কসবা কাঠগড় গারোপল্লীর বাসিন্দা জিনিয়াস একাডেমির সপ্তম শ্রেণির শিক্ষার্থী গারো আদিবাসী শিশুর (১৩) ধর্ষণকারী রকি মিয়াকে (২২) পুলিশ গ্রেফতার করেছে।  আজ রবিবার দুপুরে সদর থানা পুলিশ শহরের কালিরবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। বিচারিক হাকিম সরকার হাসান শাহরিয়ার গ্রেপ্তারকৃত রকি মিয়ার জামিন নামঞ্জুর করে তাকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা ও আদালত সূত্রে জানা যায়, শহরের কসবা কাঠগড় এলাকার এতিম ওই গারো শিশুটি স্থানীয় জিনিয়াস একাডেমিতে যাতায়াতের পথে প্রতিবেশী কাচারীপাড়া গ্রামের রতন মিয়ার মাদক ব্যবসায়ী ছেলে রকি মিয়া ( ২২) উত্যক্ত করত। একপর্যায়ে মেয়েটিকে গত ৪ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ফেরার সময় ফুঁসলিয়ে  রকি ও তাঁর বোন রিয়া আক্তার অপহরণ করে ঢাকা নিয়ে যায়। পরে রকি তার ইচ্ছার বিরুদ্ধে রাতভর ধর্ষণ করে। বুধবার রাতে স্থানীয় জনপ্রতিনিধিরা রকির বাবাকে চাপ প্রয়োগ করলে ঢাকার বিশ্বরোড কাজীবাড়ী থেকে মেয়েটিকে উদ্ধার করে শেরপুরে আনা হয়। 

বৃহস্পতিবার দুপুরে অধিক রক্তক্ষরণে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তাকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে শিশুটির অভিভাবক ৬ ডিসেম্বর রকি মিয়াকে চিহ্নিত ও ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে শেরপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এদিকে, মামলা দায়েরের পর রকিসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়। 

এদিকে, ধর্ষিতা শিশুটি শেরপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে হাসপাতাল বেডে থাকা ওই শিশু লোকজন দেখলে ভয়ে বারবার আতংকিত হয়ে পরে এবং মানসিকভাবে সে খুবই অসুস্থ রয়েছে। রবিবার বিকেলে তার ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য