Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫৬
আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৮ ১৬:৫৯

ফরিদপুরে বাস-পিকআপের সংঘর্ষে দুজন নিহত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে বাস-পিকআপের সংঘর্ষে দুজন নিহত

ফরিদপুরের নগরকান্দা উপজেলার গজারিয়ার নামক স্থানে যাত্রীবাহী দুটি বাস ও একটি পিকআপের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। সোমবার বেলা আড়াইটার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

পরে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল, মুকসেদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। 

স্থানীয় এলাকাবাসী, ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঈগল পরিবহনের যাত্রীবাহী একটি বাস গজারিয়া বাসস্ট্যান্ডে দাঁড়ানো ইউনিলিভার কোম্পানির একটি পিকআপকে ধাক্কা দেয়। এসময় পিরোজপুরগামী ইমার পরিবহনের দ্রুতগামী অপর একটি বাসের সাথে সংঘর্ষ হয় ঈগল পরিবহনের। 

এতে ঘটনাস্থলেই ইমার পরিবহনের এক যাত্রী ও পিকআপের হেলপার নিহত হয়। নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার বনি গ্রামের হাফিজুর রহমান বাদশা (৪০) ও পিকআপের হেলপার ভাঙ্গা উপজেলার সদরদি গ্রামের আজিজুর রহমান মুন্সী (৫৫)। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে পাঠায়। পরে ভাঙ্গা হাইওয়ে পুলিশ ও মুকসেদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য