Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০১৯ ১৬:০৪

দুর্নীতিকে কোনো ক্ষেত্রেই প্রশ্রয় দেওয়া হবে না : গণপূর্ত মন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি

দুর্নীতিকে কোনো ক্ষেত্রেই প্রশ্রয় দেওয়া হবে না : গণপূর্ত মন্ত্রী

সব ক্ষেত্রে দুর্নীতি ছড়িয়ে গেলে দেশ চলতে পারে না। তাই দুর্নীতিকে কোনো ক্ষেত্রেই প্রশ্রয় দেওয়া হবে না বলে জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।

বৃহস্পতিবার সকালে পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে শহীদ আব্দুর রাজ্জাক-সাইফ মিজান স্মৃতি মিলনায়তনে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। 

এলাকার উন্নয়নে দল মত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করে মন্ত্রী বলেন, আমার দ্বারা কেউ রাজনৈতিক হয়রানি শিকার হবেন না, কেউ ক্ষতিগ্রস্ত হবেন না। কে কোন রাজনৈতিক দল করলেন সেটা আমার কাছে মুখ্য নয়, আমার কাছে মুখ্য হবে আপনার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করছেন কিনা। 

এ সময় মন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দুর্নীকে জিরো টলারেন্স হিসেবে ঘোষণা করেছেন। এই জায়গাটাকে আমাদের বিশ্বাসে রাখতে হবে। সততার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে, দায়িত্বশীলতার সঙ্গে কাজ করতে হবে। তাহলেই সমাজ বিনির্মাণ হবে, রাষ্ট্র শান্তিপূর্ণ একটা জায়গায় যাবে।  

এসময় জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির এবং পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক । 

 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য