Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ১৪:৫২
আপডেট : ১৮ এপ্রিল, ২০১৯ ১৫:৫২

চার বছর মাকে ধর্ষণের পর মেয়ের সঙ্গে সম্পর্কের জন্য চাপ!

মানিকগঞ্জ প্রতিনিধি

চার বছর মাকে ধর্ষণের পর মেয়ের সঙ্গে সম্পর্কের জন্য চাপ!
প্রতীকী ছবি

মানিকগঞ্জে এক নারীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ব্যাক্তি মানিকগঞ্জের ঘিওর উপজেলার হেলাচিয়া গ্রামের দরবেশ বেপারীর ছেলে আলী উজ্জ্বল (৪০)। উজ্জ্বল বিবাহিত।

নারীর অভিযোগ, কৌশলে তার সাথে সুসম্পর্ক গড়ে তোলে উজ্জ্বল। এক পর্যায়ে বিভিন্ন এনজিও থেকে ৮ লক্ষ ২৫ হাজার টাকা কিস্তি তুলে দেয় উজ্জ্বলের হাতে। উজ্জ্বল কিস্তির টাকা পরিষদ না করার কারণে সে চাপ দেয়। উজ্জ্বল টাকা ফেরত দেওয়ার আশ্বাস এবং ভয়ভীতি দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। এভাবে চার বৎসর চলতে থাকে। এরপর তার কুনজর পড়ে স্কুল পড়ুয়া মেয়ের দিকে। মেয়ের সাথে শারীরিক সম্পর্ক গড়ে দিতে মাকে চাপ দেয়। নইলে সমস্ত ঘটনা স্বামীকে জানিয়ে দিবে বলে হুমকি দেয় উজ্জ্বল। মেয়ের সম্মান বাঁচাতে অবশেষে গত মঙ্গলবার সন্ধ্যায় ভুক্তভোগী নারী উজ্জ্বল এবং ধর্ষণে সহায়তাকারী মানিকগঞ্জের উত্তর সেওতা এলাকার মনিরা বেগমকে আসামী করে সদর থানায় মামলা করে।

মানিকগঞ্জ সদর থানার অফিসার-ইন-চার্জ রকিবুজ্জামান বলেন, এ ব্যাপারে মো. আলী উজ্জ্বল এবং তার এই অপকর্মে সহায়তা করার জন্য বাড়ির মালিক মনিরা বেগমের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মানিকগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: লুৎফর রহমান বলেন, ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। দ্রুত রিপোর্ট দেওয়া হবে।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য