১৮ এপ্রিল, ২০১৯ ১৬:০২

বেলাবতে ১০ বছরের শিশুকে ধর্ষণ

নরসিংদী প্রতিনিধি:

বেলাবতে ১০ বছরের শিশুকে ধর্ষণ

প্রতীকী ছবি

নরসিংদীর বেলাবতে ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। বেলাব উপজেলার আমতুলি গ্রামে এ শিশু ধর্ষণের ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে নরসিংদী সদর হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

 এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুর নানী বাদী হয়ে অভিযুক্ত মজিবরের (৪৫) বিরুদ্ধে বেলাব থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মজিবর বেলাব উপজেলার হোসেন নগর গ্রামের চেরাগ আলীর ছেলে। 

পুলিশ ও নির্যাতনের শিকার শিশুটির স্বজনেরা জানায়, অভিযুক্ত মজিবর আমতুলি গ্রামে তার শশুড় বাড়িতে বসবাস করেন। মঙ্গলবার রাতে শসা খাওয়ানোর লোভ দেখিয়ে সহজ সরল প্রকৃতির ওই শিশুকে বাড়ির পাশের একটি জমিতে নিয়ে যায়। এসময় শিশুটির মুখ চেপে ধরে নির্যাতন করে মজিবর। রক্তক্ষরণ হলেও সাথে সাথে ঘটনাটি প্রকাশ না করে গোপন রাখে স্বজনেরা। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে ঘটনা জানাজানি হয়। 

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন বূইয়া বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযোগ পেয়ে শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ। এ ঘটনার পর থেকে অভিযুক্ত মজিবর পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর