Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ এপ্রিল, ২০১৯ ১৩:৫৩

ছোট ভাইকে বাঁচাতে গিয়ে দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

ছোট ভাইকে বাঁচাতে গিয়ে দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত

কক্সবাজারের টেকনাফের আলীখালী রোহিঙ্গা শিবিরে একদল দুর্বৃত্তের গুলিতে অজি উল্লাহ (২৫) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার মধ্য রাতে টেকনাফের হ্নীলা আলীখালী রোহিঙ্গা শিবিরের ডি ব্লকে লালুর বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহত অজি উল্লাহ হ্নীলা ইউপি আলীখালী রোহিঙ্গা শিবিরের ডি বক্লের ১১ নম্বর রুমের বাসিন্দা মোহাম্মদ লালুর ছেলে। 

বিষয়টি নিশ্চিত করে টেকনাফের হ্নীলা আলীখালী ২৫ নং রোহিঙ্গা শিবিরের চেয়ারম্যান মাস্টার রহিম উল্লাহ জানান, একদল দুর্বৃত্ত হঠাৎ লালুর বসতঘরের কোনালা কেটে ভেতরে ঢুকে ঘুমন্ত কিশোর বাছেতকে অপহরণের চেষ্টা করে। এসময় সে চিৎকার শুরু করলে বড় ভাই অজিউল্লাহ তাকে বাঁচাতে এগিয়ে যায়। এসময় তাকে গুলি করে পাহাড়ের দিকে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ অবস্থায় অজিউল্লাহকে উদ্ধার করে দ্রুত প্রথমে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে অজিউল্লাহর আরও অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়। কিন্তু চট্রগ্রাম নেয়ার পথে সে মারা যায়।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা জানান, টেকনাফ আলাখালী ২৫ নং রোহিঙ্গা ক্যাম্পে একদল দুর্বৃত্ত এক রোহিঙ্গা যুবককে গুলি করে হত্যা করেছে বলে শুনেছি। ওই যুবকের লাশ কক্সবাজার সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা করা হবে।  

তিনি আরও জানান, অপরাধীদের ধরতে পুলিশের একাধিক টিমের অভিযান অব্যাহত রয়েছে।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য