Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
প্রকাশ : ১৫ মে, ২০১৯ ১৬:১৪

পরকীয়ার টানে স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্ত্রীসহ আটক ৩

বেনাপোল প্রতিনিধি

পরকীয়ার টানে স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্ত্রীসহ আটক ৩

যশোরের বেনাপোলে জামাল হোসেন (৩৬) নামের এক মালয়েশিয়া প্রবাসীকে হত্যার অভিযোগ উঠেছে। পরিবারের অভিযোগ, একাধিক পরকীয়া সম্পর্ক টিকিয়ে রাখতে স্বামী দেশের ফেরার ১২ ঘণ্টার মধ্যে মঙ্গলবার রাতে বাড়ির বেড রুমে স্ত্রী আয়েশা তার বাবা-মা ও কথিত প্রেমিকের সহযোগিতায় তাকে হত্যা করে।

এ ঘটনায় তাৎক্ষনিক পুলিশ আয়েশার মা-বাবাসহ ৩ জনকে আটক করেছে। নিহত জামাল হোসেন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রামের হবিবর রহমানের ছেলে। আটককৃতরা হলেন নিহত জামালের স্ত্রী আয়েশা খাতুন, শ্বশুর রিয়াজুল ইসলাম টুকু ও শাশুড়ি ফুলবুড়ি।

নিহতের বাবা হবিবার রহমান অভিযোগ করে বলেন, তার ছেলে প্রায় ১৫ বছর যাবৎ মালায়েশিয়া থাকে। একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সাথে তার প্রায় ১৫ বছর আগে বিবাহ হয়। আর বিগত এই ১৫ বছরে তার ছেলে মালায়েশিয়া থেকে মাত্র ৩ বার বাড়ি এসেছে। ছেলে বাড়ি না থাকার কারণে স্ত্রী আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সাথে প্রেম করত। প্রায় দিন কারো না কারো সাথে সে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে দুই/তিন দিন পর বাড়ি ফিরত।

তার ছেলে মালয়েশিয়া থাকা অবস্থায় আলাদা বাড়ি করে সেই বাড়িতে আয়েশা ও তার মা-বাবা বসবাস করত। নিহত জামাল মঙ্গলবার বেলা ২টার সময় মালায়েশিয়া থেকে বাড়ি ফিরে আসে। আর রাত ১২টার সময় তার বুকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

স্থানীয়রা জানায়, স্বামী বিদেশ থাকার সুযোগে আয়েশা একাধিক প্রেম সম্পর্ক গড়ে তোলে। কেউ তাকে ফোন করে ডাকলে সে মোটরসাইকেল ভাড়া করে দুই তিনদিন একাধারে হারিয়ে যেতো। এর আগে যখন তার স্বামী বিদেশ থেকে বাড়ি আসে তখন তাকে বিদ্যুতের তারে জড়িয়ে হত্যা করার চেষ্টা করে বলে এলাকার লোকজন অভিযোগ করেন।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জামালের পিতা হবিবার রহমান বাদী হয়ে একটি মামলা করছে। নিহতের স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে। এ হত্যাকাণ্ডের সাথে কে বা কাহারা জড়িত তদন্ত না করে কিছু বলা যাবে না।

বিডি-প্রতিদিন/১৫ মে, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য