Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০১৯ ১০:৫০
আপডেট : ১৬ মে, ২০১৯ ১৪:২০

নেত্রকোনায় সমিতির টাকা নিয়ে বন্ধুর হাতে বন্ধু খুন

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় সমিতির টাকা নিয়ে বন্ধুর হাতে বন্ধু খুন

নেত্রকোনার কেন্দুয়ায় সমিতির টাকা নিয়ে দুই বন্ধুর দ্বন্দ্বে একজনের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন জোবায়ের আলম হাসান (২২) নামের অপর বন্ধু। বুধবার রাতে জেলার কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ রাতেই তিনজনকে আটক করেছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আলমপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে বন্ধু আশরাফুলের বাড়িতে সমিতির টাকা চাইতে যান পার্শ্ববর্তী বাড়ির বন্ধু সিএনজি চালক জোবায়ের আলম হাসান। এনিয়ে ধারালো অস্ত্র দিয়ে আশরাফুলের বাড়ির ওঠানেই রাত একটার দিকে কুপিয়ে আহত করে হাসানকে। তাকে বাঁচাতে হাসানের মা কল্পনা আক্তার, বাবা রুহুল আমিন বাঙ্গালী ও চাচা ফারুক বাঙ্গালী এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে আহত করে প্রতিপক্ষ। 

পরে স্থানীয়রা পরিবারের চারজনকেই গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে রাতেই হাসানের মৃত্যু হয়। অন্যদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ এ ঘটনায় রাতেই অভিযুক্ত আশরাফুলের বাবা আবুল কালাম আজাদ, মা ঝড়না আক্তার ও চাচা খোকনসহ তিনজনকে আটক করে। 

এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহজাহান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে আলামত উদ্ধার করা হয়েছে। মামলার সকল প্রস্তুতি চলছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। মূল আসামি পলাতক আশরাফুলকেও আটকের চেষ্টা চলছে। 

এদিকে ছয় মাস পূর্বে বিবাহিত নিহতের স্ত্রী আকলিমা বলেন, ডেকে নিয়ে হাসানকে মেরে ফেলা হয়েছে। বাকীদের অবস্থাও আশংকাজনক। এ ঘটনার দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছে বিপর্যস্ত পরিবারটি। 


বিডি-প্রতিদিন/শফিক/হিমেল


আপনার মন্তব্য