Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ০৪:৩৮
আপডেট : ২১ মে, ২০১৯ ০৪:৪৮

শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার

অনলাইন ডেস্ক

শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার
সুমাইয়া আক্তার বর্ষা (১৪)
শ্লীলতাহানির বিচার না পেয়ে রাজশাহীর মোহনপুরের সুমাইয়া আক্তার বর্ষা (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা ঘটনায় মোহনপুর থানার ওসি আবুল হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। একইসঙ্গে মোহনপুর থানার ওসিসহ থানা পুলিশের কোনো গাফিলতি আছে কি না তা খতিয়ে দেখতে তদন্ত কমিটিও গঠন করেছে পুলিশ।
 
সোমবার দিবাগত রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের এআই‌জি (মি‌ডিয়া অ্যান্ড পিআর) সোহেল রানা। তিনি বলেন, ওসি আবুল হোসেনকে প্রত্যাহার ক‌রে পু‌লিশ লাইন‌সে সংযুক্ত করা হয়েছে। সুমাইয়ার আত্মহত্যার ঘটনায় তার বাবার অভিযোগের প্রেক্ষিতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে, তদন্ত রিপোর্ট তাকে পেলেই ব্যবস্থা নেয়া হবে।
 
জানা যায়, বর্ষা উপজেলার বাকশিমইল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। গত ২৩ এপ্রিল বর্ষাকে তার বান্ধবীর মাধ্যমে শহরে নিয়ে শ্লীলতাহানি ঘটায় মুকুল নামে এক যুবক। এ ঘটনায় পুলিশ মামলা না নিয়ে বিষয়টি মীমাংসার মাধ্যমে সমাধান করে দেওয়ার চেষ্টা করে। এ ছাড়া মুকুল ও তার সহযোগীদের আটক করলেও পুলিশ তাদের ছেড়ে দেয়। বিচার না পেয়ে ও থানায়  মামলা করতে না পেরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বর্ষা। 
 
বিডি-প্রতিদিন/শফিক

আপনার মন্তব্য