Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০১৯ ১৬:৫৪

ইয়াবাসহ গ্রেফতার ছাত্র নেতাকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

ইয়াবাসহ গ্রেফতার ছাত্র নেতাকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা
সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র ফেডারেশনের সভাপতি আশিক

ইয়াবাসহ সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র ফেডারেশনের সভাপতি কাজী জোবায়ের রহমান আশিককে (২২) গ্রেফতার করায় পুলিশের উপর হামলা করে তাকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার রাত ১১টায় সিদ্ধিরগঞ্জের উত্তর আজিবপুর রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে স্পেশাল ডিউটিকালীন উত্তর আজীবপুর কোনাবাড়ীর সামনে কাজী জোবায়ের রহমান আশিক ও কাউছার একটি রিকশাযোগে যাওয়ার সময় পুলিশ তাদের তল্লাশি করে। এসময় পুলিশ আশিকের কাছ থেকে ১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে আসামিদের থানায় নিয়ে যাওয়ার সময় আজিবপুর রেললাইন এলাকায় পৌঁছালে আশিকের সহযোগী মোতাহের হোসেন, কাজী বাবুল, কাজী মনির, কাজী বাপ্পি, শাওন ডাক্তার, মহর, মীর সাহেবসহ অজ্ঞাত ৩০ থেকে ৩৫ জন পুলিশের গাড়ি থামিয়ে তাদের উপর চড়াও হয়। এসময় আসামি পক্ষের লোকজনের সাথে পুলিশের ব্যাপক ধস্তাধস্তির এক পর্যায়ে আসামিদের ছিনিয়ে নেওয়া হয়। পরে খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ গিয়ে কাজী জোবায়ের রহমান আশিক, কাজী মোতাহার হোসেন ও কাজী বাবুলকে গ্রেফতার করে।

এ ঘটনায় আহত পুলিশ সদস্যরা হলেন দ্বীপক কুমার, জাহাঙ্গীর ও জমসের আলম। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মীর শাহীন শাহ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ইয়াবা উদ্ধার, পুলিশের উপর হামলা ও আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দু’টি মামলা দায়ের করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য