২৩ মে, ২০১৯ ১২:৪৮

বগুড়ায় ভিপি সাইফুলের বাসভবনে হামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

বগুড়ায় ভিপি সাইফুলের বাসভবনে  হামলা

ঘটনাস্থল থেকে তিনটি চাপাতি উদ্ধার

বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটি নিয়ে চলমান দ্বন্দ্বের জের ধরে সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুলের বাসভবনে হামলা করেছে আরেক গ্রুপের নেতাকর্মীরা। বুধবার রাত সাড়ে ১১টার দিকে শহরের সূত্রাপুর রিয়াজ কাজী লেনের কমফোর্ট হাউজিং এ হামলার ঘটনা ঘটে। 

জানা যায়, বুধবার বিকেলে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে দুইপক্ষের মধ্যে ধাক্কাধাক্কি হয়। পরে উভয় গ্রুপের মধ্যে আজ বৃহস্পতিবার আলোচনার জন্য সমঝোতা বৈঠক হওয়ার প্রস্তাবে পরিস্থিতি শান্ত হয়। কিন্তু বিকেলে ফেসবুকে পোষ্ট দেয়াকে কেন্দ্র করে রাত ৮টার দিকে শহরের জলেশ্বরীতলা এলাকায় শহর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সৌরভ হাসানকে মারধর করে আহবায়ক কমিটি বিরোধী নেতাকর্মীরা। এঘটনার পর রাত সাড়ে ১১ টার দিকে সৌরভ হাসানের পক্ষে ৩০-৪০ জন নেতাকর্মী মোটরসাইকেল যোগে শহরের সূত্রাপুর রিয়াজ কাজী লেনে কমফোর্ট হাউজিং এ হামলা চালায়। কমফোর্ট হাউজিং এর দোতলায় বসবাস করেন সদ্য বিলুপ্ত জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

কমফোর্ট হাউজিং এর নিরাপত্তা কর্মী আব্দুল গফুর জানান, ৩০-৪০ জন যুবক হঠাৎ এসে প্রধান গেটে হামলা চালিয়ে ভাংচুর শুরু করে। তারা ভিপি সাইফুল ইসলামের নাম উল্লেখ করে গালিগালাজ করে এবং গেট ভেঙে ভিতরে প্রবেশ করার চেষ্টা চালায়। থানায় খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে তারা পালিয়ে যায়।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহেদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা দুইটি মটর সাইকেল ও তিনটি চাপাতি ফেলে রেখে পালিয়ে যায়। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর