২৩ মে, ২০১৯ ২০:২৬

'প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে দেশের কেউ অভিভাবকহীন থাকতে পারে না'

জামালপুর প্রতিনিধি

'প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে দেশের কেউ অভিভাবকহীন থাকতে পারে না'

সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, যে দেশের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সেই দেশে কেউ অভিভাবকহীন থাকতে পারেনা। তিনি দেশের উন্নয়ন কাজের পাশাপাশি অসহায়, এতিম, দরিদ্র মানুষের

কল্যাণেও কাজ করে যাচ্ছেন। তার মানব কল্যাণমূলক কাজের জন্য ইতিমধ্যেই বিভিন্ন দেশ আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে মাদার অব হিউম্যানিটি হিসেবে আখ্যা দিয়েছে। 

বৃহস্পতিবার জামালপুরের সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

স্থানীয় কমিউনিটি সেন্টারে জামালপুরের সুবিধা বঞ্চিত শিশুদের সংগঠন অপরাজেয় বাংলাদেশের আয়োজনে সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. সৈয়দ শামসুদ্দিন আহমেদ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি প্রমুখ।

বিডি প্রতিদিন/২৩ মে ২০১৯/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর