Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০১৯ ১৯:১৯

খালেদা জিয়ার মুক্তির দাবিতে দুর্বার গণ আন্দোলন গড়ে তুলতে হবে: দুলু

নাটোর প্রতিনিধি

খালেদা জিয়ার মুক্তির দাবিতে দুর্বার গণ আন্দোলন গড়ে তুলতে হবে: দুলু
রুহুল কুদ্দুস তালুকদার দুলু

বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা সভাপতি এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, খালেদা জিয়াকে সম্পূর্ণ রাজনৈতিক কারণে একটার পর একটা মামলা দিয়ে আটক রাখা হয়েছে। অথচ সব মামলায় তিনি জামনি যোগ্য। খালেদা জিয়া বাংলাদেশের মানুষের কাছে গণতন্ত্রের মাতা হিসেবে অভিষিক্ত হয়েছেন। যখনই গণতন্ত্রের সমস্যায় ভোগে দেশনেত্রী তিনি সামনে এসে অকুতভয়ে আপোসহীনভাবে নেতৃত্ব প্রদান করেছেন। এই ইতিহাস দেশবাসীর জানা। আজকে সময় এসেছে আমরা আমাদের সংগঠনকে শক্তিশালী করে জনগণের দৃঢ় ঐক্য তৈরি করে দুর্বার আন্দোলনের মধ্য দিয়ে

দেশনেত্রীকে মুক্ত দিতে সরকারকে বাধ্য করব। 

তিনি বলেন, আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই জনগণকে নিয়ে, আমরা দেশনেত্রীর মুক্তি চিকিৎসা এবং গণতন্ত্র ফিরিয়ে আনার যে লড়াই, সেই লড়াইয়ে অবতীর্ণ হই। খালেদা জিয়ার মুক্তির দাবিতে দুর্বার গণ আন্দোলন গড়ে তুলতে হবে।

শুক্রবার বিকেলে শহরের আলাইপুরে বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে নাটোর জেলা যুবদল আয়োজিত আলোচনা সভা ও ইফতার মহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জেলা যুবদলের সভাপতি আব্দুল হাই তালুকদার ডালিমের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, যুগ্ম সম্পাদক রহিম নেওয়াজ, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আসাদুজ্জামান আসাদ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আনিসুর রহমান, এম,হাসান পরশ, সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ।

বিডি প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য