২৫ মে, ২০১৯ ২২:৩৮

লক্ষ্মীপুরে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই, গ্রেফতার ১১

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাই, গ্রেফতার ১১

লক্ষ্মীপুরের রামগতিতে পুলিশের ওপর হামলা করে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গদাধর দাসকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় মামলা হয়েছে। 

রামগতি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মঈন উদ্দিন বাদী হয়ে শনিবার দুপুরে এ মামলা দায়ের করেন। এতে সাজাপ্রাপ্ত আসামি গদাধর দাসসহ ২২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করা হয়। 

এর আগে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রামগতি পৌরসভার চর ডাক্তার আশ্রম বাজারে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসময় এক এএসআইসহ তিন পুলিশ সদস্য আহত হন। ঘটনার পর থেকে শনিবার দুপুর পর্যন্ত হামলা ও আসামি ছিনতাইয়ের ঘটনায় পুলিশ ১০ জনকে গ্রেফতার করেছে। তাদেরকে জেলা আদালতে পাঠানো হয়েছে।

অন্যদিকে অভিযান চালিয়ে ছিনিয়ে নেওয়া আসামি গদাধর দাসকে সন্ধ্যায় কমলনগর উপজেলার করুনানগর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। গদাধর রামগতি পৌরসভার চর ডাক্তার আশ্রম বাজার এলাকার কর্নধর দাসের ছেলে। তবে আসামি গদাধরের কত দিনের সাজা রয়েছে তা নিশ্চিতভাবে জানাতে পারেননি থানার ওসি।

থানা পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা হলেন, আশ্রম বাজার এলাকার সুব্রত চন্দ্র দাস, রিংকন চন্দ্র দাস, রুপন চন্দ্র দাস, মরন চন্দ্র দাস, রকি চন্দ্র দাস, রঞ্জিন চন্দ্র দাস, অমল চন্দ্র দাস, দীপক চন্দ্র দাস, অনিল চন্দ্র মজুমদার ও সংগীত চন্দ্র দাস। ছিনতাইয়ের সময় হামলায় আহত হয়েছেন পুলিশের এএসআই মঈন উদ্দিন, কনস্টেবল আশরাফুল আলম ও ফোরকান। তারা রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

জানতে চাইলে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, পুলিশের কর্তব্য কাজে বাধা, হামলা ও আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগে থানায় মামলা হয়েছে। ছিনিয়ে নেওয়া আসামিসহ সন্ধ্যা পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর