Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ জুন, ২০১৯ ২১:৪৯

গৃহবধূকে ধর্ষণের হুমকি দেওয়ায় যুবকের কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

গৃহবধূকে ধর্ষণের হুমকি দেওয়ায় যুবকের কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের হুমকি ও যৌন হয়রানির দায়ে মাসুম রানা (৩০) নামে এক যুবককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন এ রায় দেন। 

দণ্ডাদেশপ্রাপ্ত মাসুম সদর উপজেলার দূর্গাপুর মিয়াপাড়া গ্রামের এনামুল হকের ছেলে। স্থানীয়রা জানান, ওই গৃহবধূকে বিভিন্নভাবে শ্লীলতাহানি ও ধর্ষণের হুমকি দিয়ে আসছিলো মাসুম রানা। বিষয়টি এলাকায় জানাজানি হলে শুক্রবার (১৪জুন) রাতে মাসুমকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়া। এদিকে আজ শনিবার দুপুরে পুলিশ মাসুমকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক এই সাজা দেন। 

ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলার নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন জানান, ওই গৃহবধূর অভিযোগ ও সাক্ষীদের উপস্থিতিতে অভিযুক্ত মাসুমকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, কিছুদিন আগেই মাদকের একটি মামলায় কারাগার থেকে জামিনে বের হয়ে আসে মাসুম। এরপর থেকেই সে স্থানীয়দের বিভিন্নভাবে হুমকি ধামকি দিত। তাকে পুলিশের কাছে যারা ধরিয়ে দিয়েছে তাদের দেখে নেবে বলেও হুমকি দিয়েছে মাসুম। তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য