১৯ জুন, ২০১৯ ১৮:৩২

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নেত্রকোনা প্রতিনিধি :

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নেত্রকোনার বারহাট্টায় প্রতিবন্ধী কিশোরীকে (২০) ধর্ষণের অভিযোগে আল আমিন (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নতুন শেখের পাড়া গ্রামে ঝটিকা অভিযান চালিয়ে আটক করা হয়। বুধবার আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বারহাট্টা উপজেলার বাউশী ইউনিয়নের নতুন শেখের পাড়া গ্রামের প্রতিবন্ধী কিশোরীর বাবা মা প্রতিদিনের মত গত সোমবার সকালে কিশোরীটিকে বাড়ি রেখে কাজে যায়। এই সুযোগে প্রতিবেশী শান্ত ফকিরের ছেলে আল-আমিন ঘরে প্রবেশ করে কিশোরীকে ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আল আমিন দৌঁড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মেয়েটির বাবা-মাকে খবর দেয়। 

ধর্ষিতার বাবা-মাসহ এলাকাবাসী আল-আমিনের অভিভাবককে বিষয়টি জানিয়ে ন্যায় বিচার চাইলে উল্টো তাদের উপর হামলা চালায় ও প্রাণনাশের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। পরে একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। অসহায় বাবা-মা নিরুপায় হয়ে মেয়েটিকে নিয়ে গিয়ে মঙ্গলবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। 

এ ব্যাপারে বারহাট্টা থানার ওসি মো. বদরুল আলম খানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রেক্ষিতে পুলিশ মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক আল-আমিনকে বাড়ি থেকে গ্রেফতার করেছে। বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর