Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০১৯ ১৯:৪১

'সরকারের শেষ বছরে মেঘনার ওপর সেতুর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হবে'

শরীয়তপুর প্রতিনিধি :

'সরকারের শেষ বছরে মেঘনার ওপর সেতুর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হবে'

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.কে.এম এনামুল হক শামীম বলেছেন, এ সরকারের শেষ বর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শরীয়তপুর-চাঁদপুর মেঘনা নদীতে সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। পদ্মা সেতু হয়ে গেলে শরীয়তপুর হবে দেশের ১ নম্বর জেলা। এ জেলায় রেলগাড়ি চলবে। রাস্থাঘাটের ব্যাপক উন্নয়ন হবে। আগামী ২ বছরে নড়িয়া ও সখিপুরসহ গোটা জেলার রাস্তা-ঘাটের কোন সমস্যা থাকবে না। বিদ্যুতের কোন ঘাটতি থাকবে না। আমি যতই উন্নয়ন করি না কেন কোন লাভ হবে না, যদি আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ না থাকে। খুনী, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীদের দলীয় পরিচয় যাই হোক, তাদের দায় আওয়ামী লীগ নেবে না। 

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার গোলার বাজারে কৃষি ব্যাংকের ১০৩৭তম শাখা উদ্বোধনোত্তর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এ সময় দলের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টিকারীদের সাবধান করে আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক বলেন, যারা নিজেদের মধ্যে মারামারি-হানাহানি করে দলের নামে বদনাম ছড়ায় ও দলীয় সুবিধা নিয়ে বিপদ থেকে রক্ষা পেতে চায়, তাদেরকে কঠোর শাস্তির আওতায় আনা হবে। কোনভাবেই তাদের ছাড় দেয়া হবে না। 

পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে উপমন্ত্রী বলেন, যারা মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী কার্যক্রমের সাথে জড়িত, তাদের পরিচয় যাই হোক না কেন তাদেরকে কোন পরিচয়েই ছাড় দেয়া যাবে না। তাদের বিরুদ্ধে উপযুক্ত ও কার্যকর ব্যবস্থা নেয়ারও নির্দেশ প্রদান করেন। 

মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় বাংলাদেশ কৃষি ব্যাংক ফরিদপুর বিভাগের মহা ব্যবস্থাপক মো. মোক্তার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল, ব্যবস্থাপনা পরিচালক আলী হোসেন প্রধানিয়া, অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব সিদ্দিকুর রহমান, শরীয়তপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ মামুন-উল-হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব রহমান শেখ, নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন রাঢ়ি, ডিঙ্গামানিক ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ আনোয়ার হোসেন গোলার বাজার বনিক সমিতির সভাপতি লোকমান পালোয়ান প্রমুখ।

এর আগে মন্ত্রী শুরেশ্বরে ৬ কোটি ৬৮ লক্ষ টাকা ব্যয়ে জাজিরা-নড়িয়া-সুরেশ্বর সড়কের সংস্কার কাজের উদ্বোধন করেন।

বিডি-প্রতিদিন/২৫ জুন, ২০১৯/মাহবুব


আপনার মন্তব্য