Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ২০:০০

রংপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারবিরোধী র‌্যালি

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারবিরোধী র‌্যালি

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালনে রংপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় আয়োজিত র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বুধবার সকালে রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড নিয়ে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল চত্বরে এসে শেষ হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ডিআইজি রংপুর রেঞ্জ দেবদাস ভট্টাচার্য্য, মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. ছাফিয়া খানম, পুলিশ সুপার মিজানুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রংপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মাসুদ হোসেন। সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন তরুণ কুমার রায়। আলোচনা সভা শেষে মাদক বিরোধী বিভিন্ন প্রতিযোগিতায় শিক্ষার্থী ও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা সনদ ও ক্রেস্ট বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য