Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৯ ০০:৩৫
আপডেট : ১৯ আগস্ট, ২০১৯ ০০:৪৬

বোল্ড আউটের পর বিএনপির বোধোদয় হয়েছে : সোহাগ

নিজস্ব প্রতিবেদক

বোল্ড আউটের পর বিএনপির বোধোদয় হয়েছে : সোহাগ

ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও প্রতিহিংসার রাজনীতির কারণে দেশের মানুষ বিএনপির সঙ্গে নেই। জনবিচ্ছন্ন কর্মকাণ্ডে লিপ্ত থাকায় সংসদ নির্বাচনে জনগণ থেকে বোল্ড আউট হওয়ার পর বিএনপির বোধোদয় হয়েছে। তারা এখন আর জাতীয় শোক দিবসে খালেদা জিয়ার মিথ্যা জন্মদিন পালন করে না। একদিন পর পালন করা শুরু করেছে। 

জাতীয় শোক দিবসে জন্মদিনের নামে কেক কাটার উৎসবকে জনগণ ঘৃণার চোখে দেখেছে বলেই তারা এই পরিবর্তন করেছে। রবিবার কিশোরগঞ্জে জাতীয় শোক দিবসের এক আলোচনা সভায় তিনি একথা বলেন।  

সাইফুর রহমান সোহাগ বলেন, বিএনপি মিথ্যা জন্মদিন পালন থেকে ধীরে ধীরে সরে আসছে। খুব বেশি দিন নেই তারা একদিন শেখ মুজিবুর রহমানকেও ‘জাতির পিতা’ মানবে। প্রতিহিংসার কারণে বিএনপি বোল্ড আউট হয়েছে। জাতির পিতা না মানলে বিএনপির পরিণতি মুসলিম লীগ হবে। 

ছাত্রলীগের সাবেক সভাপতি বলেন, বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের নেতাদের হাতে অস্ত্র তুলে দিয়ে আওয়ামী লীগ-ছাত্রলীগকে শায়েস্তা করার হুকুম দিয়েছিল খালেদা জিয়া। অন্যদিকে ছাত্রলীগের নেতাকর্মীদের হাতে বই খাতা তুলে দিয়ে লেখাপড়ার করার নিদের্শ দিয়েছিল আর নিয়মিত ছাত্রদের দিয়ে ছাত্রলীগ করার জন্য বয়স নির্ধারণ করেছিল বঙ্গবন্ধুকন্যা। নিয়মিত ছাত্র ও বয়স ২৯ বছরের মধ্যে থেকে ছাত্রলীগের নেতা হতো। আর ছাত্রদলের নেতা হতেন আদু ভাইয়েরা। যাদের ছেলে-মেয়ে কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়ে। পত্র-পত্রিকায় দেখলাম, তারাও বয়স কমিয়ে আনার প্রক্রিয়া শুরু করেছে। 

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড এম এ আফজাল, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য