Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৯ ২২:০৯

মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল আওয়ামী লীগ নেতার
প্রতীকী ছবি

মাদারীপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় বাবুল শিকদার (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। সোমবার বেলা ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের শিবচর উপজেলার পাঁচ্চর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বাবুল শিকদার তার নিজ বাড়ি শিবচর উপজেলার শিকদারকান্দি যাওয়ার জন্য পাঁচ্চর মোড়ে ইজিবাইকে ওঠার জন্য অপেক্ষা করছিল। ইজিবাইক না পেয়ে তিনি কিছুটা পথ পায়ে হেটে ঢাকা-খুলনা মহাসড়কটি পার হতে যায়। এ সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা কাঁঠালবাড়িগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাস বাবুল শিকদারকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় বাবুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। বাবুল শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের শিকদারকান্দি এলাকার ওহাব শিকদারের ছেলে এবং বন্দরখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, রাস্তা পাড় হওয়ার সময় একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে বাবুল তার মাথায় ও বুকে গুরতর আঘাত পায়। পরে স্থানীয়রা গুরতর অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান। লাশটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া ঘাতক বাসটিকে জব্দ করতে কাজ করছে পুলিশ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য