১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:১৪

চাঁদা না দেওয়ায় যুবলীগ নেতার মারধরে নাটোরে পরিবহন শ্রমিক আহত

নাটোর প্রতিনিধি:

চাঁদা না দেওয়ায় যুবলীগ নেতার মারধরে নাটোরে পরিবহন শ্রমিক আহত

নাটোরে চাঁদা না দেওয়ায় একজন পরিবহন শ্রমিককে পিটিয়ে আহত করেছে যুবলীগ নেতা ও তার লোকজন। কিন্তু পুলিশ এখনো মামলা রেকর্ড করেনি। ফলে প্রাণভয়ে শঙ্কিত নির্যাতিতের পরিবার। তবে যুবলীগ নেতা মিঠুন আলী এ অভিযাগ অস্বীকার করেছেন। 

নাটোর থানায় দাখিলকৃত অভিযোগ সূত্রে জানা যায়, নাটোর শহরের উত্তর পটুয়াপাড়া এলাকার আলাউদ্দিন আলীর ছেলে বাসের হেলপার কোরবান আলীর কাছে ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলী ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। কিন্তু চাঁদা দিতে অস্বীকার করলে গত শনিবার মিঠুন আলীর নেতৃত্বে রাত ৮ টার দিকে বলারী পাড়া এলাকার স্বপ্ন, তোতা, হাসান ও রিপনকে সাথে নিয়ে শহরের ভবনাীগঞ্জ এলাকায় মিঠুনের অফিসে কোরবানকে ধরে নিয়ে যায়। এরপর পুনরায় তার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। কিন্তু চাঁদা দিতে অস্বীকার করলে তাকে উপুর্যপরি হকিস্টিক ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় কোরবানের পকেটে থাকা ৩ হাজার টাকা কেড়ে নেয়া হয়। অপরদিকে মারধরের সময়ে কোরবানের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে কোরবানকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনার পরদিন কোরবান বাদী হয়ে যুবলীগ নেতা মিঠুনসহ ৫ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দাখিল করেন। কিন্তু পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলাটি রেকর্ড করেনি। 

এ বিষয়ে নাটোর থানার ওসি (তদন্ত) ফরিদুল ইসলাম বলেন, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

হাসপাতালে চিকিৎসাধীন কোরবান আলী বলেন, তিনি দরিদ্র গাড়ি চালক । অভিযোগ দাখিল করায় আসামিরা তাকে ও পরিবারের লোকজনকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। 

এ অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা মিঠুন আলী বলেন, স্থানীয় কাউন্সিলরের সাথে বিরোধের জের ধরে ওই কাউন্সিলরের পরামর্শে কোরবান মিথ্যা অভিযোগ করেছে। তাকে কে মারধর করেছে তা তিনি জানেন না।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর