Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:২৭

মোহনগঞ্জ পৌর-কর্মচারীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন, স্মারকলিপি

নেত্রকোনা প্রতিনিধি

মোহনগঞ্জ পৌর-কর্মচারীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন, স্মারকলিপি

মোহনগঞ্জ পৌরসভার কর্মচারী প্রদীপ চন্দ্র কর্মকারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছে বিক্ষুব্ধ পৌর কর্মকর্তা কর্মচরীরা। 

বাংলাদেশ পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন নেত্রকোনা জেলা শাখার ব্যানারে ক্ষুব্ধ পৌর কর্মকর্তা কর্মচারীরা রবিবার দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে সরকারি কাজে বাঁধা প্রদান এবং পৌর কর্মচারী প্রদীপ চন্দ্র কর্মকারের উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়ে বক্তব্য রাখেন- নেত্রকোনা জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নূরুন্নবী, সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান, কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক আতাউর রহমান, ময়মনসিংহ বিভাগীয় কমিটির সভাপতি মো. কামরুল হক, মোহনগঞ্জ পৌর ইউনিটের সভাপতি এরশাদুর রহমান ও মোহনগঞ্জ পৌর সভার সচিব শৈবাল চন্দ্র সাহা প্রমুখ। পরে নেতৃবৃন্দ জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য