১ নভেম্বর, ২০১৯ ২২:৪০

'উন্নয়নের ধারাবাহিকতা রাখতে শেখ হাসিনার বিকল্প নেই'

পিরোজপুর প্রতিনিধি:

'উন্নয়নের ধারাবাহিকতা রাখতে শেখ হাসিনার বিকল্প নেই'

'মাদক সন্ত্রাস নির্মূল করতে হলে তরুণ সমাজকে খেলার মাঠে ফিরিয়ে আনতে হবে। মুক্ত করতে হবে মাদকের ছোবল থেকে। আর এ জন্য সবাইকে একসাথে কাজ করতে হবে।' শুক্রবার বিকেলে পুলিশ সুপার গোল্ড কাপ টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম এসব কথা বলেন। 

এর আগে দুপুরে পিরোজপুরের নাজিরপুর শ্রীরামকাঠী ইউনিয়নের কাইলানী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। কারণ দেশে যত উন্নয়ন হয়েছে তা তাঁর হাত ধরেই হয়েছে। সারাবিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন নন্দিত নেতা।  

তিনি বলেন, পিরোজপুর-১ আসন হবে বাংলাদেশের উন্নত ও সমৃদ্ধ জনপদের একটি দৃষ্টান্ত। কোন জায়গায় ভাঙ্গা রাস্তা, ভাঙ্গা স্কুল, ভাঙ্গা কলেজ থাকবে না। বিপন্ন মসজিদ থাকবে না, বিপন্ন মন্দির থাকবে না।

উপজেলা নির্বাহী অফিসার রোজী আকতারের সভাপতিতে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খান প্রমূখ।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর