৯ ডিসেম্বর, ২০১৯ ১৬:৩৯

সিরাজগঞ্জে বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় জেলা বিএনপির শীর্ষস্থানীয় নেতাসহ ১১৭ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশের উপর হামলা এবং সরকারি কাজে বাধাদের অভিযোগে এ মামলা দায়ের করা হয়েছে। 

রবিবার গভীর রাতে সদর থানার উপ-পরিদর্শক জয়দেব কুমার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ঘটনাস্থল থেকে আটক ৬ জনকে এ মামলায় আসামি করে গ্রেফতার দেখানো হয়েছে। 

এরা হলেন- হোসেনপুর মহল্লার ঈদুল, ধানবান্ধি মহল্লার এস এম টিপু সুলতান, পুঠিয়াবাড়ী মহল্লার আনোয়ার হোসেন, গয়লা এলাকার শুভ, বিপ্লব ও সোহেল। মামলার অন্যান্য আসামিদের মধ্যে বিএনপির জাতীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি মজিবর রহমান লেবু, নাজমুল হাসান তালুকদার রানা, অমর কৃষ্ণ দাস, আনিসুজ্জামান পাপ্পু, গ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, পৌর বিএনপি আহবায়ক অ্যাডভোকেট ইন্দ্রজিত সাহা, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ রয়েছেন। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, সংঘর্ষ চলাকালে কর্তব্যরত পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে ৪/৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশের উপর হামলা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে ১১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪০/৪৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়।  


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর