১৪ ডিসেম্বর, ২০১৯ ১৬:৩৫

'খালেদা জিয়ার জামিন নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোর হস্তে দমন'

দিনাজপুর প্রতিনিধি

'খালেদা জিয়ার জামিন নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোর হস্তে দমন'

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধি ও সম্মানের দিকে এগিয়ে যাচ্ছে। স্বাধীনতা স্বপক্ষের প্রতিটি মানুষকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করতে হবে। এদেশের ইতিহাস বীরত্বগাথা গৌরবজ্জলের ইতিহাস। বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মা সেদিনই শান্তি পাবে, যেদিন বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ হবে। 

শনিবার সকালে বিরল উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত উপজেলা পরিষদের মুক্তমঞ্চে শহীদ বুদ্ধিজীবি দিবস ও বিরল মুক্ত দিবসের আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগার, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহ-সভাপতি ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু এবং ডেপুটি কমান্ডার রহমান আলী। 

প্রধান অতিথি নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি তার বক্তব্যের আগে বিরল মুক্ত দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধার্ঘ্য অর্পণ, বিজয়র‌্যালিতে অংশগ্রহণ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর