৮ জানুয়ারি, ২০২০ ১৮:০৫

সিরাজগঞ্জে কলেজছাত্র হত্যা মামলায় চাচা ও ২ ভাই গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে কলেজছাত্র হত্যা মামলায় চাচা ও ২ ভাই গ্রেফতার

সিরাজগঞ্জ সদরে আলোচিত কলেজছাত্র সোহেল তালুকদার (২৮) হত্যা মামলায় নিহতের চাচা ও ২ চাচাতো ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন সদর উপজেলার কান্দাপাড়া গ্রামের নিহতের চাচা মুক্তাল তালুকদারের ছেলে মোশারফ হোসেন তালুকদার ওরফে মোহন তালুকদার (৭০) এবং তার ২ ছেলে ইউসুফ রেজা ওরফে আলো (২৮) ও মো. আল আমিন (৩৩)। 

সদর থানার এস.আই ও মামলার তদন্তকারি কর্মকর্তা আবু জাফর বলেন, গতকাল মঙ্গলবার ঢাকার নবীনগর এলাকায় থেকে পলাতক ওই তিন আসামিকে গ্রেফতার করা হয়। আজ বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের প্রত্যেকের বিরুদ্ধে আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করা হলেও শুনানী হয়নি। 
 
প্রসঙ্গত, জমি সংক্রান্ত বিরোধের জেরধরে ২০১৯ সালের ২৩ আগস্ট সকালে কান্দাপাড়া গ্রামের মোতালেব তালুকদারের বাড়িতে হামলা ও ভাংচুর চালায় তারই আপন ভাই মোহন তালুকদার ও তার স্বজনরা। এসময় মারপিটে মোতালেব তালুকদার ও তার ছেলে সোহেল আহত হয়। গুরুতর আহত সোহেলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের মা শিউলি বেগম বাদী হয়ে থানায় ১৪ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এ নিয়ে এ মামলায় মোট ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা সবাই জেলহাজতে রয়েছে।  

 


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর