শিরোনাম
প্রকাশ : ১৪ জানুয়ারি, ২০২০ ২২:১৭

শিক্ষার্থীদের নিকট থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ

মানিকগঞ্জ প্রতিনিধি

শিক্ষার্থীদের নিকট থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ

মানিকগঞ্জ সদর উপজেলার রাজিবপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিকট থেকে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ পাওয়া গেছে। অতিরিক্ত টাকা উত্তোলন বন্ধ ও আদায়কৃত অতিরিক্ত টাকা ফেরত দেওয়ার দাবিতে ৯ জানুয়ারি (বৃহস্পতিবার) বিদ্যালয়ের শিক্ষার্থীরা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা, জেলা শিক্ষা মাধ্যমিক অফিসারসহ বিভিন্ন দফতরে অভিযোগ করেন। 

বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানায়, তাদের নিকট থেকে ৮৩০ থেকে ৯০০ টাকা ভর্তি বাবদ নেওয়া হচ্ছে। বিদ্যালয় সূত্রে জানা যায়, ষষ্ঠ শ্রেণীর ভর্তি ফিস ৮৮০ টাকা, ৭ম শ্রেণী ৮০০ টাকা, নবম ও দশম শ্রেণী ৮৩০ টাকা ভর্তি বাবদ আদায় করা হচ্ছে।  

অতিরিক্ত টাকা আদায় সম্পর্কে জানতে চাইলে প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান কোনো ধরনের মন্তব্য করবেন না বলে জানান সদর উপজেলা শিক্ষা অফিসার মো. সালামগীর আলম বলেন, দ্রুত তদন্ত করে নির্বাহী কর্মকর্তার নিকট প্রতিবেদন দাখিল করা হবে। 

সদর উপজেলা নির্বাহী অফিসার আসমাউল হুসনা লিজা জানান, রাজিবপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিকট থেকে অতিরিক্ত টাকা আদায়সহ বিভিন্ন অভিযোগ পেয়েছি। অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য মানিকগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিসারকে নির্দেশ দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

close