১৮ জানুয়ারি, ২০২০ ১২:৩১

ক্লাস ফাঁকি দিতে গিয়ে ছাদ থেকে পড়ে এসএসসি পরীক্ষার্থী আহত

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:

ক্লাস ফাঁকি দিতে গিয়ে ছাদ থেকে পড়ে এসএসসি পরীক্ষার্থী আহত

বরগুনার পাথরঘাটায় অবস্থিত পাথরঘাটা কে.এম. পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী সুদেব চন্দ্র শীল গুরুতর আহত হয়েছে।

শনিবার বেলা সোয়া ১১টার দিকে পাথরঘাটা কে.এম. পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। তার দুই হাতের কব্জি ভেঙ্গে যায় এবং বাম পাও ভেঙ্গ যায় এবং মাথায় প্রচণ্ড আঘাত লেগেছে। পাথরঘাটা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহত সুদেব পাথরঘাটা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাসু শীলের ছেলে।

পাথরঘাটা কে.এম. পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাজমা বেগম বলেন, আজকে ছিল ইতিহাস বিষয় গ্রুপ ক্লাশ ছিল, ৩৮ শিক্ষার্থীর মধ্যে মাত্র ৬ জন ছাত্রী নিয়ে ক্লাস শুরু করি, কিন্তু ওই ছাত্র সুদেব ক্লাস ফাঁকি দিতে গিয়ে ছাদ হয়ে নামার সময় পরে যায়।

বিদ্যালয়ের ছাত্র মো. ইফতি গাজী বলেন, বিদ্যালয়ের পাশে বিকট শব্দ ও কান্নার শব্দ শুনে আমরা গিয়ে সহপাঠিদের সহযোগিতায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

পাথরঘাটা কে.এম. পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল আলম বলেন, শুনিছি ক্লাশ ফাঁকি দিতে গিয়ে পরে যায়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিয়া মাতুব্বর বলেন, রোগির মাথায় প্রচণ্ড আঘাত রয়েছে তাছাড়া দুই হাত ও বাম পা ভেঙ্গে যায়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর