১৮ জানুয়ারি, ২০২০ ১৫:৩৬

আশুগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আশুগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা

মাহবুবুল আলম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় মাহবুবুল আলম (৩৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল শুক্রবার রাতে উপজেলার খাড়াসার গ্রামে এই ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

মাহবুবুল আলম ওই গ্রামের আব্দুর রউফের ছেলে। তার বড় ভাইয়ের নাম মাসুদ আলম। তিনি জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) যুগ্ম পরিচালক। মাসুদ আলম বর্তমানে নেপালের বাংলাদেশ দূতাবাসে প্রথম সচিব হিসেবে কর্মরত আছেন।

আহত মাহবুবুলের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, মাহবুবুল নরসিংদীর থার্মেক্স গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম)। গতকাল শুক্রবার ছুটিতে তিনি গ্রামের বাড়িতে আসেন। খাড়াসার গ্রামের বাসিন্দা জাকির হোসেনের সঙ্গে নানা বিষয় নিয়ে মাহবুবুলের পরিবারের বিরোধ চলে আসছিল। এই বিরোধে জেরে রাতে ছেলে মাইয়াস আলমকে সাথে নিয়ে উপজেলার বড়তল্লা গ্রামে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে অতর্কিত ভাবে মাহবুবুলের ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দিলে গুরুতর আহত হন মাহবুবুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করেন। 

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, হামলার ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর