শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২০ ১৮:০৮

পঞ্চগড়ে কিশোরীর আত্মহত্যা

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে কিশোরীর আত্মহত্যা

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর নাপিত পাড়া এলাকায় লক্ষ্মী রাণী (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাবার কাছে বনভোজনের টাকা না পেয়ে অভিমান করে সে আত্নহত্যা করেছে ধারণা করছে পুলিশ। 

সোমবার সকালে নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ ময়না তদন্তের জন্য পঞ্চগড় সদর আধুনিক হাসপতালে প্রেরণ করে। লক্ষ্মী ওই এলাকার হৃদয় শিলের মেয়ে। সে বলরাম পুর মির্জা গোলাম হাফিজ বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্রী। 

স্থানীয়রা জানায়, সকালে লক্ষ্মী তার বাবার কাছে বিদ্যালয়ের বনভোজন, সরস্বতী পূজার চাঁদা বাবদ ১’শ টাকা চায়। টাকা চাওয়ায় তার বাবা হৃদয় তাকে গালিগালাজ করে। এর কিছুক্ষণ পর তার কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন ঘরে গিয়ে দেখত পায় ওড়না দিয়ে ফাঁস দেয়া অবস্থায় লক্ষ্মীর  মরদেহ ঝুলছে। পরে আটোয়ারী থানা পুলিশকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

আটোয়ারী থানার ওসি ইজারউদ্দীন বলেন, প্রাথমিক ভাবে আমরা ধারণা করছি ওই কিশোরী অভিমান করে আত্মহত্যা করেছে। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরণ করা হয়েছে এবং থানায় একটি ইউডি মামলা হয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য