২২ জানুয়ারি, ২০২০ ১২:৪৮

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ২৫

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ও আহত ২৫

টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড়ে ও বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা এলাকায় পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে তার নাম ইমন হোসেন। তিনি ভূঞাপুর উপজেলার কুকাদাইর গ্রামের শাহাদত হোসেনের ছেলে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি কাজী আইয়ুবুর রহমান জানান, ঘন কুয়াশার কারণে আজ ভোরে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় এলাকায় দুটি ট্রাক ও বাসের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাকের হেলপার ইমন ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় ১৫ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে সকাল সাড়ে ৭টার দিকে ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে টোলপ্লাজা সংলগ্ন এলাকায় উত্তরবঙ্গগামী একটি বাস অপর একটি গাড়ীকে ওভারটেক করতে গেলে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়।

এছাড়াও বঙ্গবন্ধু সেতু এলাকায় ঘনকুয়াশার কারণে পরপর অন্তত ১০টি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১০জন আহত হয়েছে। ঘনকুয়াশা ও সড়ক দুর্ঘটনার কারণে যান চলাচল বিঘ্নিত হচ্ছে বলে জানিয়েছে সেতু কর্তৃপক্ষ।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর