২৩ জানুয়ারি, ২০২০ ২১:০৮

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরলের ফরক্কাবাদ ইউনিয়নের জুলুমুদিখানার সামনে বরযাত্রী বহনকারি একটি মিনিবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জহুরুল হোসেন রিংঙ্কু নামে একজন নিহত হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে দিনাজপুর থেকে ঠাকুরগাঁও কর্মস্থলে যাওয়ার পথে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের ফরক্কাবাদ ইউপি’র তেঘরা মহেশপুর (চাপাইডাঙ্গী) নামক স্থানে বোচাগঞ্জ হতে আসা বিপরীতমূখী একটি মিনিবাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

অপরদিকে, দিনাজপুর-ঢকা মহাসড়কের বিরামপুরে গত মঙ্গলবার দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে আহত  শরিফুল ইসলাম শাবু (৩০) নামের এক যুবক বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত ব্যক্তি দিনাজপুর শহরের মুন্সিপাড়া মহল্লার মৃত নাজমুল হোসেন বাচ্চুর ছেলে। অপর নিহত শরিফুল ইসলাম শাবু (৩০)বিরামপুর পৌরশহরের প্রফেসার পাড়া এলাকার মতিয়ার রহমানের ছেলে।

বিরল থানার উপ পরিদর্শক মামনুর রহমান জানান, ঘন কুয়াশার মধ্যে বরযাত্রীবাহি বাসের ধাক্কায় মোটরসাইকেলের চালক জহুরুল হোসেন রিংঙ্কু নিহত হন। তবে এব্যাপারে থানা পুলিশে কোন অভিযোগ জানায়নি নিহতের পরিবার।

এদিকে, বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, গত মঙ্গলবার পারিবারিক কাজের জন্য বিরামপুর উপজেলার জোঁতবাণী ইউনিয়নের শিবপুর বাজারে যাচ্ছিল শরিফুল। পথে কেটরা বাজারের দক্ষিণ পাশে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে সে পায়ে ও মাথায় আঘাত পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেলে নিয়ে যায়। সেখানে দুদিন চিকিৎসার পর বৃহস্পতিবার দুপুরে সে মৃত্যুবরণ করে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর