২৩ জানুয়ারি, ২০২০ ২২:৪৯

নিখোঁজের চারদিন পর কিশোরের মরদেহ উদ্ধার, গ্রেফতার ২

নরসিংদী প্রতিনিধি

নিখোঁজের চারদিন পর কিশোরের মরদেহ উদ্ধার, গ্রেফতার ২

আশরাফুল ও রাসেল

নরসিংদীর শিবপুরে নিখোঁজের চারদিন পর রিফাত (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় আশরাফুল (১৫) ও রাসেল (১৬) দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত রিফাত উপজেলার দক্ষিণ সাধার চর এলাকার শুক্কুর আলীর ছেলে। 
শিবপুর থানা পুলিশ জানায়, রিফাত নিখোঁজের পর গত শনিবার থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবার। পরে পুলিশ সন্দেহবশত বুধবার রাতে একই এলাকার আশরাফুল (১৬) নামে এক কিশোরকে আটক করে। জিজ্ঞাসাবাদে আটক আশরাফুল পুলিশকে জানায়, দক্ষিণ সাধার চর এলাকার শহিদুল্লার ছেলে রাসেল (১৭) ও নাজমুল হকের ছেলে সাইফুল (১৫) মিলে রিফাতকে গলা কেটে হত্যা করে। পরে মরদেহটি দক্ষিণ সাধার চর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকিতে লুকিয়ে রাখে। পরে রাতেই রাসেলকে গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশ গ্রেফতারকৃতদের তথ্যমতে বৃহস্পতিবার সকালে দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকি থেকে মরদেহটি উদ্ধার  করে। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। 
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নিহতের মা রুনা বেগম বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে প্রেম সংক্রান্ত বিরোধ নিয়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর