১৬ ফেব্রুয়ারি, ২০২০ ২০:২৩

শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেছেন, জননেত্রীর হাতকে শক্তিশালী করার জন্য তৃণমূল থেকে শুরু করে জেলা পর্যায়ের কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার পরিশ্রমে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। 

রবিবার বিকালে বগুড়া শহরের শহীদ খোকন পার্কে বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কর্তৃক আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, খালেদা জিয়া আগুন সন্ত্রাস করে গণতন্ত্রকে হত্যা করেছে। তথাকথিত অবরোধের নামে সন্ত্রাস করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখেছিল। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা গণতন্ত্রকে পুনরুদ্ধার করেছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্যও সাখাওয়াত হোসেন শফিক আহ্বান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাজেদুর রহমান শাহীন। সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ম আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাবেক দপ্তর সম্পাদক অ্যাড. জাকির হোসেন নবাব, মাফুজুল ইসলাম রাজ, শুভাশীষ পোদ্দার লিটন ও আমিনুল ইসলাম ডাবলু।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর