১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:৩৯

বগুড়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক নয়ন হোসেন (৩০) নিহত হয়েছে। নিহতরে লাশ উদ্ধার করে বগুড়া সদর থানা পুলিশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করে। রবিবার রাত প্রায় ১১ টায় হত্যাকান্ডের ঘটনার রহস্য উন্মোচনে পুলিশ সদস্যরা অভিযান অভ্যাহত রেখেছে। 

বগুড়া সদর থানা পুলিশ সুত্রে জানা যায়, গত ১৩ ফেব্রুয়ারি নিহত নয়ন এর খালাতো ভাই কুইনকে (২২) বগুড়া জেলা শহরের নিশিন্দারা এলাকায় কয়েকজন সন্ত্রাসী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে দেখতে নিহত যুবক নিশিন্দারা চকরপাড়ার আবদুল মজিদের ছেলে নয়ন হোসেন তাকে দেখতে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে শহরের নিশিন্দারা খা পাড়া এলাকায় পৌঁছলে এক দল সন্ত্রাসী তার গতিরোধ করে শরিরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। চিৎকার শুনতে পেয়ে পথচারিরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে।এঘটনার সাথে যারা জড়িত তাদের গ্রেফতারে অভিযান চলছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর