শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:১৭

বাগেরহাটে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ২

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে গণপিটুনিতে ডাকাত নিহত, আহত ২

বাগেরহাটের কচুয়া উপজেলায় ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে অজ্ঞাত এক ডাকাত (৩৪) এর মৃত্যু হয়েছে। এসময়ে ডাকাত ধরতে গিয়ে স্থানীয় দু’জন আহত হয়েছেন। 

সোমবার ভোর রাতে কচুয়া উপজেলার বারইখালী গ্রামের সোমেদ হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাত ধরতে গিয়ে আহত দু’জন হচ্ছে, বারইখালি গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে মোহিত হাওলাদার (৩২) ও মহাসিন হাওলাদার (৩৭)। 

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সরদার ইকবাল হোসেন জানান, সোমবার ভোর রাতে কয়েকজন ডাকাত উপজেলার বারইখালী গ্রামের সোমেদ হাওলাদারের বাড়িতে প্রবেশ করে। এসময় ডাকাতরা ঘরের সবাইকে জিম্মি করে নগত ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। ঘটনার পর পরই ওই বাড়ির লোকদের চিৎকারে পার্শবর্তী লোকজন ছুটে এসে ডাকাত দলকে ধাওয়া করে একজনকে ধরে ফেলে। এসময়ে ক্ষুব্ধ গ্রামবাসীর গণপিটুনিতে এক ডাকাত আহত হন। পরে আহত ডাকাত সদস্যকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও জানান, এসময় ডাকাতদের ধরতে গিয়ে স্থানীয় ২ যুবক আহত হয় বলে জানতে পেরেছি। নিহত ডাকাতের নাম পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি বলে তিনি জানান। ঘটনার পর বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ওবায়দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গণনপিটুনিতে নিহত ডাকাতের মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য