শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০১:৩১

বরিশাল রিপোর্টার্স ইউনিটির ২০ বছর পূর্তি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল রিপোর্টার্স ইউনিটির ২০ বছর পূর্তি অনুষ্ঠিত

কেক কাটা এবং আলোচনা সভার মধ্য দিয়ে বরিশাল রিপোর্টার্স ইউনিটির ২০ বছর পূর্তি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে সাবেক সভাপতি নজরুল বিশ্বাস ও সাবেক সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদারের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ছাদেকুল আরেফিন মাতিন, বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী, বিএমপি কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মো. ইউনুস, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, দক্ষিন জেলা বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন, মহানগর বিএনপি’র সহসাধারণ সম্পাদক আনেয়ারুল হক তারিন, শিল্পপতি বিজয় কৃষ্ণ দে, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি কাজল ঘোষ প্রমুখ। 

এছাড়া নগরীর গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সরকারী উর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ২০ বছর পূর্তিতে কেক কাটেন অতিথিবৃন্দ। 

অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মিথুন সাহা এবং ধন্যবাদ জ্ঞাপন করেন সভাপতি সুশান্ত ঘোষ। এর আগে ২০ বছর পূর্তি উপলক্ষে বরিশাল বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটি থেকে শুরু করে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। 

উল্লেখ্য, ‘অবাধ মুক্ত তথ্য প্রবাহ আমাদের অঙ্গীকার’-শ্লোগান নিয়ে ২০০০ সালে ১৮ ফেব্রুয়ারী বরিশাল রিপোর্টার্স ইউনিটির পথচলা শুরু হয়।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য