২২ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:১২

খানসামায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরালে’র ভিত্তিপ্রস্থর স্থাপন

দিনাজপুর প্রতিনিধি

খানসামায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরালে’র ভিত্তিপ্রস্থর স্থাপন

দিনাজপুরের খানসামায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যুরাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন এবং খানসামা ডিগ্রী কলেজে চারতলা আইসিটি একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকালে খানসামা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর স্মৃতিকে মানসপটে চির অম্লান করে রাখার জন্য মুজিব বর্ষ-২০২০ কে সামনে রেখে উপজেলা পরিষদের সাড়ে ৬ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধু ম্যুরালের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়। 

এরপর খানসামা ডিগ্রী কলেজে ২ কোটি ২৮ লাখ ৪৮ হাজার ১৪৭ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট আইসিটি একাডেমিক ভবনের ফলক উন্মোচন করে উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

শেষে অর্থমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি খানসামা ডিগ্রী কলেজে বঙ্গবন্ধু কর্ণার ও লাইব্রেরি পরিদর্শন করে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

খানসামা ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ্, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, থানা ইনচার্জ অফিসার আ. মতিন প্রধান, ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম, সাজেদুল হক সাজু , হাফিজ সরকার, আ স ম আতাউর রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর