শিরোনাম
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৩৭

‘আওয়ামী লীগের অফিসে জ্ঞান-বিজ্ঞানেরও চর্চা হবে’

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

‘আওয়ামী লীগের অফিসে জ্ঞান-বিজ্ঞানেরও চর্চা হবে’

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা আওয়ামী লীগের বহুতল নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। রবিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ।

তিনি বলেন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের অফিস হবে মাল্টিপারপাস বহুতল ভবন। এখানে রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞান-বিজ্ঞানের চর্চা হবে। জ্ঞান চর্চা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য ভবিষ্যৎ প্রজন্ম গড়ে ওঠবে এবং তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব গড়ে উঠবে। 

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পৌর মুক্তমঞ্চে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বস্ত্র প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আ খ ম জাহাঙ্গীর হোসাইন, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা, জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন, সাবেক সংসদ সদস্য নিলুফার জাফর উল্লাহ। 

এছাড়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সহসভাপতি হাজী মু. মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ, পৌর মেয়র আহসান উল হক তুহিনসহ আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা।

কাজী জাফর উল্লাহ বলেন, তৃণমূলের খেটে খাওয়া সাধারণ মানুষ যাদের ভোট ও সমর্থনে আওয়ামী লীগ আজ এ পর্যন্ত এসেছে তাদেরকে মূল্যায়ন করা হবে। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর