শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ০১:৩০

৯ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারি আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

৯ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাদক কারবারি আটক

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং থেকে ৯ হাজার ২২০ পিস ইয়াবাসহ গুড়া মিয়া (২২) নামে এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।

রবিবার সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হোয়াইক্যং বাজারের ব্রিজ সংলগ্ন সড়কের দক্ষিণ পাশ থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। 

আটক মাদক কারবারি উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১১ এলাকার ব্লক-এ ১৩ এর মৃত নুর ইসলামের ছেলে। 

রাতে এ তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং বাজারের ব্রিজ সংলগ্ন পাকা রাস্তার পূর্ব পার্শ্বে মাদকদ্রব্য ইয়াবা ক্রয় বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে একদল। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক রোহিঙ্গাকে আটক করা হয়। আটক গুড়া মিয়ার হাতে থাকা পলিথিন ব্যাগ ও দেহ তল্লাশি করে ৯ হাজার ২২০ পিস ইয়াবাসহ। অভিযানের সময় তার এক সহযোগী কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের জাহিদ হোসেন (২৩) পালিয়ে যেতে সক্ষম হয়।  

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪৬ লাখ ১০ হাজার টাকা। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক রোহিঙ্গার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য