শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ১১:৫৬

নোয়াখালীতে যুবককে কুপিয়ে হত্যা, থানা হেফাজতে ১০ সহপাঠী

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে যুবককে কুপিয়ে হত্যা, থানা হেফাজতে ১০ সহপাঠী
প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক যুবককে কুপয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার রাতে উপজেলার চৌমুহনী চৌরাস্তা এলাকায় এই ঘটনা ঘটে। নিহতের নাম কেফায়েত উল্লা হাসান (১৮)। সে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাতাবাড়িয়া গ্রামের হেদায়েত উল্লার ছেলে। 

গতকাল রবিবার রাতে নোয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, নিহত হাসানের পিঠের বাম পাশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ জানান, কেফায়েত উল্লা হাসান নামে এক যুবককে রাত ৮টার দিকে তার ১০ সহপাঠী রক্তাক্ত অবস্থায় নোয়াখালী হাসপাতালে ভর্তি করে। কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সহপাঠীকরা তাকে কৃষি ইনিস্টিটিউটের মাঠে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে হাসপাতালে ভর্তি করে বলে তথ্য দিলেও পুরো ঘটনা খতিয়র দেখা হচ্ছে। 

তিনি আরও জানান, পূর্ব বিরোধের জেরে কেউ এ হত্যাকান্ড ঘটাতে পারে বলে পুলিশের ধারণা। এ ঘটনায় হাসপাতাল থেকে হাসানের ১০ সহপাঠীকে থানা হেফারতে নিয়ে জিজ্ঞাসাবাদ তরা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য