২৪ ফেব্রুয়ারি, ২০২০ ২১:০৭

মেয়ের ননদকে ধর্ষণের অভিযোগে জেলহাজতে বৃদ্ধ

কুমিল্লা প্রতিনিধি

মেয়ের ননদকে ধর্ষণের অভিযোগে জেলহাজতে বৃদ্ধ

জাহাঙ্গীর আলম

কুমিল্লার মুরাদনগর উপজেলায় মেয়ের ননদকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তিকে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। জাহাঙ্গীর আলম উপজেলার চাপিতলা ইউনিয়নের খাপুড়া গ্রামের মৃতঃ আব্দুল বারেক মিয়ার ছেলে।

মামলার সূত্রে জানা যায়, গত বছর ওই কিশোরীর ভাইয়ের সাথে জাহাঙ্গীর তার মেয়েকে বিয়ে দেন। কিছুদিন আগে জাহাঙ্গীর তার মেয়ের ননদকে (১৯) ধর্ষণের পর প্রাণে মেরে ফেলার ভয় দেখায়। ২২ ফেব্রুয়ারি রাতে ওই তরুণী তার তালই জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন। বিষয়টি জানাজানি হলে পালিয়ে যায় অভিযুক্ত জাহাঙ্গীর আলম। বাঙ্গরা বাজার থানা পুলিশ ওইদিন রাতে জাহাঙ্গীর আলমকে ঢাকার বংশাল থানার সুরিটোলা এলাকা থেকে গ্রেফতার করে।

স্থানীয় সূত্র জানায়, অভিযুক্ত জাহাঙ্গীর আলম নিজ গ্রামে তিনটি, পাশের রগুরামপুর গ্রামে একটি ও জেলার দেবিদ্বার থানার মহেশপুর গ্রামে একটি বিয়ে করেছেন।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, অভিযোগের ভিত্তিতে জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে। আদালতের মাধ্যমে ২৩ ফেব্রুয়ারি কুমিল্লার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষা জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর