শিরোনাম
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:০৭

রায়পুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রায়পুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

রায়পুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ট্রাক চাপায় ফাহিমা আক্তার (১০) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। নিহত ফাহিমা সোনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সোনাপুর দাখিল মাদ্রাসার সামনে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় সোনাপুর দাখিল মাদ্রাসা ও সোনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা প্রায় ১ঘণ্টা ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে। 

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল সাড়ে ৯টার দিকে ফাহিমা আক্তার বিদ্যালয়ে যাচ্ছিলেন। সোনাপুর দাখিল মাদ্রাসার সামনে আসলে লক্ষ্মীপুর থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক ফাহিমাকে চাপা দেয়। এতে ফাহিমা আক্তার গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক ফাহিমা আক্তারকে মৃত ঘোষণা করেন। ফাহিমার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে ছাত্র-ছাত্রীরা ক্ষোভে ফেটে পড়েন। সোনাপুর দাখিল মাদ্রাসা ও সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা প্রায় ১ঘণ্টা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখলে রাস্তার দু-পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এ সময় গাড়ি চলাচল বন্ধ থাকে। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদের আশ্বাসে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়। 

রায়পুর থানার ওসি মোঃ তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

এদিকে উপজেলার জনতা বাজার এলাকায় সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে ৩ জন গুরুতর আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য