২৫ ফেব্রুয়ারি, ২০২০ ২২:২৪

প্রেমিকের বন্ধুদের দ্বারা ইপিজেড শ্রমিক ধর্ষিত

কুমিল্লা প্রতিনিধি:

প্রেমিকের বন্ধুদের দ্বারা ইপিজেড শ্রমিক ধর্ষিত

প্রেমিকের বন্ধুদের দ্বারা কুমিল্লা ইপিজেডের নারী শ্রমিক ধর্ষিত হয়েছে। ধর্ষণের অভিযোগে চার জনের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। আটককৃতরা হলো- বুড়িচং উপজেলার বাগিলরা গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে মো. খোকন মিয়া (২০) ও চান্দিনা উপজেলার রানীরচর গ্রামের মো. মহসিন মিয়ার ছেলে মো. আনিস (২০)। পুলিশ আসামিদের মঙ্গলবার কুমিল্লার আদালতে প্রেরণ করেছে।

মামলার বিবরণে জানা যায়, লাকসাম উপজেলার নোয়াগাঁও এলাকার এক নারী শ্রমিক (২০) কুমিল্লা ইপিজেডে কর্মরত ছিলো। ওই নারীর সাথে কোটবাড়ী এলাকার বিল্লাল হোসেন (১৯) নামে এক যুবকের মোবাইল ফোনে পরিচয় হয়। মোবাইলফোনে পরিচয়ের সূত্র ধরে সোমবার সকালে কোটবাড়ি এলাকায় দেখা করে উভয়ে। কোটবাড়ি এলাকায় ঘুরাঘুরি শেষে দুপুর ১২ টায় নারীটিকে নিয়ে বিল্লাল হোসেন বুড়িচং উপজেলার ময়নামতি রানীর বাংলো এলাকায় আসে। রানীর বাংলো এলাকায় বিল্লাল হোসেনে সাথে আরো তিন যুবক একত্রিত হয়ে তাকে পাশের একটি ঝোপের মধ্যে নিয়ে ধর্ষণ করে। তার চিৎকারে ধর্ষণকারীরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন ধর্ষিতাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। 

এ ঘটনায় রাতে ধর্ষিতা বাদী হয়ে চার জনের নামে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ অভিযান চালিয়ে মামলার ৩ ও ৪ নং আসামিকে আটক করে। 
দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই নন্দন চন্দ্র সরকার আসামিদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর