শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৫৭

ভৈরবে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম উদ্বোধন

কিশোরগঞ্জ প্রতিনিধি:

ভৈরবে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম উদ্বোধন

 

কিশোরগঞ্জের ভৈরবে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার দুপুরে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী শহীদ আইভি রহমানের নামে স্টেডিয়ামটি উদ্বোধন করেন বিসিবি সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপন।

এ উপলক্ষে সদ্য বিশ্বকাপ জয়ী অনুর্ধ্ব বাংলাদেশ ক্রিকেট দলের ছয়জন তারকা খেলোয়াড়ের অংশগ্রহণে লাল দল ও সবুজ দলের মধ্যকার একটি প্রীতি টিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচটি ড্র হয়। প্রীতি ম্যাচে অংশগ্রহণকারী খেলোয়াড়রা হলেন বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলী, ব্যাটসম্যান অভিষেক দাস, শরীফুল ইসলাম, সাকিব, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি নাজমুল হাসান পাপন বলেন, আগামী বিশ্বকাপ লড়াইয়ের জন্য নতুন প্রজন্মের নতুন ক্রিকেটারদের মাঝ থেকে তৈরি হবে খেলোয়াড়। এই ধরণের ক্রিকেট টুর্নামেন্ট হতেই তৈরি হবে আগামী স্বপ্ন জয়ের কারিগর। তিনি আরো বলেন, দেশের এত বড় সম্মান আর কেউ অর্জন করে নিয়ে আসতে পারেনি, যা অনুর্ধ্ব ক্রিকেট দলের টাইগারা অর্জন করেছে। এ সময় শহীদ আইভি রহমান স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টেরও উদ্বোধন ঘোষণা করেন। 

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সায়দুল্লাহ মিয়া, পৌর মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, বিসিবির পরিচালক অ্যাডভোকে সৈয়দ আশফাকুল ইসলাম টিটু প্রমূখ।

২০০৮ সালের ডিসেম্বরে স্টেডিয়ামটির নির্মাণ কাজ শুরু করা হয়। স্টেডিয়ামটির দ্বিতল প্যাভিলিয়ন ভবন, গ্যালারি, মাঠ উন্নয়ন, ড্রেন, দেয়াল নির্মাণ, মাটি ভরাট বাবদ জাতীয় ক্রীড়া পরিষদ থেকে ৮ কোটি ৬৯ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য