শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২০ ১৯:৪৫
আপডেট : ২৮ মার্চ, ২০২০ ১৯:৫৩

চিরনিদ্রায় শায়িত হলেন বিএনপি নেতা অ্যাড. সানাউল্লাহ মিয়া

নরসিংদী প্রতিনিধি :

চিরনিদ্রায় শায়িত হলেন বিএনপি নেতা অ্যাড. সানাউল্লাহ মিয়া

নরসিংদীতে চিরনিদ্রায় শায়িত হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবী ও দলের আইন বিষয় সম্পাদক অ্যাড. সানাউল্লাহ মিয়া। আজ শনিবার দুপুরে শিবপুর উপজেলা কারাচর ঈদগাহ মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

জানাজায় অংশ নেয় নরসিংদী-৩ শিবপুর আসনের সাংসদ জহিরুল হক ভূঁইয়া মোহন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেরা চেয়ারম্যান হারুনুর রশিদ, বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, লে. কর্নেল (অব.) জয়নাল আবেদিন , কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেন মিন্টু, জেলা বিএনপির সহ-সভাপতি মঞ্জুর এলাহী, মান্নান ভূঁইয়া পরিষদের সদস্য সচিব আরিফুল ইসলাম মৃধা, যুবদলের সভাপতি মহসিন হোসেন বিদুৎসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

এদিকে অ্যাড. সানাউল্লাহ মিয়ার মরদেহ নরসিংদীর নিজ বাড়িতে পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। এক নজর দেখতে ভীড় জমায় এলাকার শত শত মানুষ। শুক্রবার রাতে ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি গত সংসদ নির্বাচনের আগেই ব্রেইন স্ট্রোক করেন। এরপর থেকেই তিনি দেশ–বিদেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য